বেস্ট ফ্লাগসিপ মোবাইল ২০১৯

সেরা ৫টি ফ্লাগসিপ মোবাইল ২০১৯ 

২০১৯ সালে অনেক গুলো ফ্লাগসিপ মোবাইল  বাজারে আসছে। সারা বিশ্বে এই ফ্লাগসিপ ফোনের ব্যাবহার কারি কম নয়। সাধারণত ফ্লাগসিপ মোবাইল গুলো মূল্য বেশি হয়ে থাকে। তাই সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে থাকে। যারা ফ্লাগসিপ মোবাইল ব্যাবহার কারি আছে  gmsarena তাদের মধ্যে একটা ভোটের আয়োজন করে এই ভোটের মাধ্যমে সেরা ৫টি ফ্লাগসিপ মোবাইল ফোন নির্বাচন করা হইছে।  

ফ্লাগসিপ

১। Samsung galaxy note 10+ 

স্যামসাং গ্যালাক্সি নোট প্লাসে সবচেয়ে বেশি ভোট পরেছে কারনঃ এই ফোনটি ছিলো ক্যামেরায় পিকচার প্রোসেসিংয়ে সবার চেয়ে উন্নত।মোবাইল টিতে আছে তিনটি ক্যামেরা কোয়াট ১২+১২+১৬ মেগাপিক্সেল। এবং মোবাইল চার্জিং ৪৫w সাপোর্ট থাকায় ফ্লাগসিপ প্রেমীদের বেশি নজর করেছে। আর ব্যাটারী ৪৩০০ এমএএইস লিথিয়াম আয়ন। 

২। Oneplus 7T Pro 

ওয়ানপ্লাস সেভেন টি প্রো ফ্লাগসিপ ব্যাবহার কারির ভোটে দিত্বীয় পজিশনে আছে। যেকারনে ফোনটি সেকেন্ড পজিশনে, মোবাইলটির ডিসপ্লেতে 90Hz আছে যা অন্য ৫ টি মোবাইল ফোনে নেই। তারপর ওয়ানপ্লাস পপআপ ক্যামরা তো আছেই আর ব্যাটারী তো অপটিমাইজেশন। 

৩। Samsung galaxy S10+

স্যামসাং গ্যালাক্সি এস১০ প্লাস সর্ব প্রথম ট্রিপল ক্যামেরা নিয়ে আসে। স্যামসাং আলট্রা ওয়াইড ক্যাম থাকে যা স্যামসাং গ্যালাক্সি  এস৯ ও স্যামসাং গ্যালাক্সি নোট৯ এর মধ্যে ছিল না। সেলফি ক্যামারাতেও ছিল আল্ট্রা ওয়াইড ক্যামেরা তাই স্যামসাং গ্যালাক্সি এস ১০ সেলফি ও রিয়ার ক্যামেরা একই রকম হওয়ায় খুবই জনপ্রিয়তা পায়। 

৪। Huawei P10 Pro 

হুয়াওয়ে পি১০ প্রো এই মোবাইলে সর্বপ্রথম পেরিস্কোপ জুম ক্যামেরা সাথে ছিল 5x magnification (125mm) আরো নতুন RYYB সেন্সর থাকায় ৪৮ মেগা পিক্সেলে অল্প আলোতেই খুব ভাল পিকচার তুলা যায়। এবং ১এক্স ও ৫ এক্স টেলি ক্যামেরা থাকায় হুয়াওয়ে ছিল একটা রাইট প্যাকেজ আর অ্যামোলেড ডিসপ্লে তো আছেই। ব্যাটারী এমএএইচ বেশি থাকায় চার্জও খুব ভাল থাকে। ফাস্ট চার্জিং থাকায় আরো বেশি নজর করেছে ফ্লাগসিপ প্রেমীদের।  

৫। Iphone 11 pro max

আইফোন ১১ প্রো ম্যাক্স ২১৬০ পিক্সেল ৬০ এফপিএস রেজুলেশন ৩ টি ক্যামেরা দিয়ে  ভিডিও করা যায় খুব ভাল মানের । আইফোন মোবাইল খুব ফাস্ট হওয়ায় মোবাইলটি ভালই জনপ্রিয়তা পায়। আইফোনের ব্যাটারীটাও খুব ভাল ছিল। আইফোন তো এমনিতেই খুব জনপ্রিয় ব্র্যান্ড। তাই ফ্লাগসিপ প্রেমীদের মধ্যে আইফোন ১১ প্রো সমান তালে জনপ্রিয়তা পায়।                     

Rafiq Islam

Written by Rafiq Islam

হ্যালো, আমার নাম রফিক ইসলাম। আমি টেক রিলেটেড যেকোন পোস্ট পড়তে বা লেখতে খুব ভালবাসি। তাই আমি টেক রিলেটেড যতটুকু জানি তাই আপনাদের সাথে শেয়ার করি ।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Loading…

0

Comments

0 comments

২০২০ সালেই বাজারে আসছে পোকোফোন এফ২

যেভাবে প্রাইমারি সমাপনী পরীক্ষার রেজাল্ট দেখবেন!। PSC Result 2019