Home Apps 5 Best Android Apps|July 2018| Bangla Review

5 Best Android Apps|July 2018| Bangla Review

343
0

আসসালামু আলাইকুম ।

হ্যালো বন্দুগন , কেমন আছেন আপনারা ? আসা করি আপনারা অনেক অনেক ভাল আছেন । আমরা সবাই কিন্তু আমাদের প্রিয় আন্ড্রয়েড মোবাইলে নতুন কিছু আসা করি । নতুন নতুন অ্যাপ এর কাজ কে জানতে চাই । তাই আমি আপনাদের সামনে জুলাই মাসের ২০১৮ বেস্ট ৫ টি অ্যাপস নিয়া হাজির হলাম । আসা করি আপনাদের ভাল লাগবে ।

নাম্বার ১। Google Podcast:

DOWNLOAD ON GOOGLE PLAYSTORE

আমরা সবাই পডকাস্ট সম্পর্কে কম বেশি জানি । বর্তমানে পডকাস্ট এর জনপ্রিয়তা বেরেই চলেছে । এখন এমন অবস্থা হয়ে দারিছে যে আমেরিকার মানুষ টিভি দেখার চেয়ে পডকাস্টই বেশি শুনে থাকে । তাই গুগোল নিয়া আসলো গুগোল পডকাস্ট যার মাধ্যমে আপনি খুব সহজে পডকাস্ট শুনতে পারবেন এবং আপনি কিভাবে পডকাস্ট করা যায় তা আপনি খুব সহজে জানতে বা শিখতে পারবেন । পডকাস্ট এর ব্যাবহার দিন দিন বেরেই চলেছে । এই পডকাস্ট এর মধ্যমে একদিন এই বাংলাদেশেই কোটি কোটি টাকার লেনদেন হবে আসা করা জায় ।

নাম্বার ২। live message:

DOWNLOAD ON GOOGLE PLAYSTORE

লাইভ মেসেঞ্জার এমন একটি অ্যাপ যা আপনি ব্যাবহার করে অনেক মজা পাবেন । কারন আপনি এই অ্যাপ দিয়ে নিজের হাত দিয়ে অ্যানিমেশন তৈরি করতে পারবেন । হাতে লিখেই খুব সুন্দর করে অ্যানিমেশন তৈরি হবে যা আপনি খুব সহজে ফ্রেন্ডসদের সাথে শেয়ার করতে পারবেন ।

নাম্বার ৩। Teleport:

DOWNLOAD ON GOOGLE PLAYSTORE

টেলিপর্ট এই অ্যাপ টি হল যারা ফটোসুট করতে ভালবাসে তাদের জন্য । আপনি এই অ্যাপ দিয়ে খুব সহজে একডম ডিএস এল এর মত ছবি তুলতে পারবেন । আপনার গ্যালারীতে থাকা ছবি গুলোও খুব সহজে বেকরাউন্ড ব্লুর বা গোলা করতে পারবেন । এই অ্যাপ যে কোন অ্যান্ড্রয়েডে মোবাইলে সাপর্ট করবে বা ব্যাবহার করতে পারবেন ।

নাম্বার ৪ । Photo Editor Pro:

DOWNLOAD ON GOOGLE PLAYSTORE

ফটো এডিটর প্রোঃ এটাকে একটি পরিপুর্ন ফটো এডিটিং অ্যাপ ধরা চলে। আই অ্যাপ দিয়ে আপনি খুব সহজে মজার মজার স্টিকার , ছবি ফিল্টার এবং কোলাজ করতে পারবেন । আপনি এর মধ্যে ৩০০+ ফানি স্টিকার , অ্যানিমাল , ইমোশনাল এবং ইমোজি স্টিকার দেওয়া আছে । হেয়ার স্টাইল , পেশী্‌, দাড়ি, ট্যাটু দিয়ে আপনার সেলফি কে আরো সুন্দর করতে পারবেন ।আরো অনেক কিছু পাবেন ।

নাম্বার ৫। File manager play edition (No ads)

DOWNLOAD ON GOOGLE PLAYSTORE

এই অ্যাপ টি খুব সাধারণ । এই অ্যাপ টি গুগোল প্লাস্টোরের সেরা ফাইল মেনেজারের মধ্যে এটাও একটি । অ্যাপ টির সাইজ মাত্র ৩.৩ এম বি । খুব ফাস্ট কাজ করে । কোন রকম অ্যাড এর জামালা নাই । থিম চেঞ্জ থেকে শুরু করে গুগোল ড্রাইব এর ফাইল কাট, পেস্ট করতে পারবেন । ফাইল মেনেজারের ইন্টারফেজ আমার কাছে অনেক ভাল লাগছে । আসা করি আপনার কাছেও ভাল লাগবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here